Breaking News
Home / Exception / করো’নাকালে ‘অনন্য ভালোবাসা’ ভাই’রাল

করো’নাকালে ‘অনন্য ভালোবাসা’ ভাই’রাল

হাসপাতাল থেকে হাসপাতা’লে ঘুরেছেন। কোথাও মেলেনি চিকিৎ’সা। নারায়ণগঞ্জে’র সোনারগাঁওয়ের ম’দনপুর থেকে অবশেষে রোমানাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসনে তার স্বামী।

সোমবার (১৫ জুন) দুপুরে হাসপাতা’লে ভর্তির আগে অ্যা’ম্বুলেন্সে অ’পেক্ষায় থাকা অব’স্থায় স্বামী তাকে বেঁ’চে থাকার সাহস দিচ্ছিলেন। ওই ঘ’টনার কয়েকটি ছবি ব্যা’পক আলোচনার জ’ন্ম দিয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে প্রশংসায় ভাসছেন ওই স্বামী। অনেকেই এ ঘ’টনাকে ভালোবাসার অনন্য উদাহ’রণ হিসেবে উল্লেখ ক’রেছেন।

ফু’সফুসের সংক্র’মণ সহ শ্বা’সক’ষ্টে ভোগা রোমানাকে পরে ভর্তি নেয়া হয় হাসপাতা’লে। করো’না পরীক্ষার ব্যব’স্থাও করা হয়। তবে রোমানা করোনায় আক্রা’ন্ত কিনা তা এখনো নি’শ্চিত হওয়া যায়নি।

এদিকে ‘বিনা চিকিৎ’সায় একজনের মৃ’ত্যু নয়’ স্লোগানে মঙ্গলবার (১৬ জুন) দুপুর ১২টায় নারায়ণগঞ্জে’র সস্তাপুরে অবস্থিত সিভিল সার্জন অফিস ঘেরাও করে বি’ক্ষোভ প্রদ’র্শন ও সিভিল সার্জন অফিসের মাধ্যমে স্বা’স্থ্য বিভাগের কাছে স্মা’রকলিপি প্রদান ক’রেছেন গণসংহতি আ’ন্দোলনের সদস্যরা।

আসন্ন বাজেটে স্বা’স্থ্য খাতের জন্য অ’ন্তত ২০ ভাগ অর্থ বরাদ্দ করা, গণস্বা’স্থ্যের করো’না টেস্টিং কিটের অনুমোদন দিয়ে ‘গণ টেস্টিং’ করা ও হাসপাতা’লের সেন্ট্রাল অক্সিজে’নের ব্যব’স্থাসহ সাতদ’ফা দা’বিতে অফিস ঘেরাও করে বি’ক্ষোভ করেছে গণসংহতি আ’ন্দোলন।

About dolonkhan100

Check Also

একস’ঙ্গে চার মেয়ে ও দুই ছেলে শিশুর জ’ন্ম দিলেন এক মা!

পোল্যান্ডে প্রথমবারের মতো একস’ঙ্গে ছয় সন্তা’নের জ’ন্ম দিলেন এক মা। ছয় স’ন্তানের মধ্যে চারটি মেয়ে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Alert: Content is protected !!