Breaking News
Home / Exception / খাবার চাওয়ায় বৃ’দ্ধা মা’কে পি’টিয়ে র’ক্তাত্ব করল ছে’লে ও পু’ত্রবধূ!

খাবার চাওয়ায় বৃ’দ্ধা মা’কে পি’টিয়ে র’ক্তাত্ব করল ছে’লে ও পু’ত্রবধূ!

বরিশালের আগৈলঝাড়া উপজে’লার বারপাইকা গ্রামে খাবার চাওয়ার অ’পরাধে এক বৃ’দ্ধকে (৯৫) শা’রীরিক নি’র্যাতনের অ’ভিযোগ উ’ঠেছে ছে’লে ও তার স্ত্রী’র বি’রুদ্ধে। গত সোমবার দুপুরে ওই নি’র্যাতনে আ’হত গেনোদা বেপারী ওই এলাকার প্রয়াত সূর্য্যকান্ত বেপারীর স্ত্রী।

এদিকে খাবারের জন্য বৃ’দ্ধাকে শা’রীরিক নি’র্যাতনের খবর পেয়ে ওই বৃ’দ্ধার জন্য প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী, ও’ষুধ এবং খাদ্য সহায়তা পাঠিয়েছেন আগৈলঝাড়া থানার ওসি মো. আফজাল হোসেন। একই সাথে অ’ভিযুক্ত ছে’লে ও তার স্ত্রী’র বি’রুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন ওসি।

ওই গ্রামের বাসিন্দারা জানান, বৃ’দ্ধা গেনোদা বেপারীর শরী’রে ক’রোনা ভাই’রাসর জী’বানু থাকার আশংকায় গত ২ মাস ধরে তাকে বসত ঘরে না রেখে ঘরের বাইরে একটি মন্দিরের সামনে রাখা হয়। খবর পেয়ে মঙ্গলবার সকালে স্থানীয় সাংবাদিকরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় সাংবাদিকদের কাছে নি’র্যাতনের শি’কার ওই বৃ’দ্ধা অ’ভিযোগ করেন, গত সোমবার দুপুরে খাবার চেয়ে না পেয়ে তার নিজের নামে উত্তোলনকৃত বয়স্ক ভাতার টাকা চান ছে’লের কাছে। এতে তার ছে’লে জগদীশ বেপারী ও ছে’লের স্ত্রী শিখা রানী ক্ষি’প্ত হয়। একপর্যায়ে ছে’লে ও তার স্ত্রী মিলে তাকে পি’টিয়ে র’ক্তাত্ব জ’খম করে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা বিভূতি মন্ডল ও বাসুদেব স’রকার জানান, নি’র্যাতনের সময় বৃ’দ্ধার চি’ৎকারে তারা এগিয়ে গেলে জগদীশের স্ত্রী শিখা রানী তাদের অকথ্য ভাষায় গালাগাল করে এবং বি’ষয়টি কাউকে জানালে তাদের নামে মা’মলা করার হু’মকি দেয়।

অ’ভিযুক্ত জগদীশ বেপারী স্থানীয় সাংবাদিকদের প্রশ্নে ক্ষি’প্ত হয়ে বলেন, বি’ষয়টি তাদের পারিবারিক। এখানে কাউকে নাক গ’লাতে হবে না।

আগৈলঝাড়া থানার ওসি মো. আফজাল হোসেন জানান, সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে এক বৃ’দ্ধাকে নি’র্যাতনের ছবি দেখে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

এদিকে অনাহারী ওই বৃ’দ্ধার জন্য প্রয়োজনীয় খাদ্য ও ও’ষুধ সামগ্রী এবং কিছু ফল কিনে পাঠিয়েছেন বলে জানান ওসি মো. আফজাল হোসেন।

আগৈলঝাড়া উপজে’লা চেয়ারম্যান আব্দুর রইচ সেরনিয়াবাত এ বি’ষয়ে কিছুই জানেন না বলে দাবি করেন। তবে এ বি’ষয়ে খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

About dolonkhan100

Check Also

স্কুলের হোস্টেলের মধ্যে সন্তানের জন্ম দিলেন ক্লাস ১১ এর ছাত্রী…

এই ঘটনার জেরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ওই হোস্টেলে। কি করে স্কুল হোস্টেলে এমন ঘটনা ঘটল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *