Breaking News
Home / Exception / সেতুর নি’চে সন্তান জন্ম দি’য়ে ছট’ফট কর’ছি’লেন মা..!

সেতুর নি’চে সন্তান জন্ম দি’য়ে ছট’ফট কর’ছি’লেন মা..!

পঞ্চগড়ে করতোয়া নদীর সেতুর নিচে এক মানসিক ভা’রসাম্যহীন নারী ফুটফুটে কন্যা সন্তান প্রসব করেছেন। শনিবার দুপুরে অ’স্ত্রোপচার বা কারো সাহায্য ছাড়াই সন্তান প্রসব করেন তিনি।

মানসিক ভা’রসাম্যহীন ওই নারীর নাম লিপি আক্তার বলে জানা গেছে। এদিকে খবর পেয়ে তাকে উ’দ্ধার করেন সদর থা’না পু’লিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতা’লে ভর্তি করা হয়।

এছাড়া মা-মে’য়ের চিকিৎসা’সহ অন্যান্য ব্যয়ভা’র বহনের ঘোষণা দিয়েছেন পঞ্চগড়ের এসপি মোহাম্ম’দ ইউসুফ আলী। জানা গেছে, লিপি আক্তারের চার বছরের আরো একটি কন্যা সন্তান রয়েছে।

স্বামীর নাম মাঞ্জা মিয়া। তার বাড়ি পঞ্চগড় পৌরসভা’র রামেরডাঙ্গা এলাকায়। দুইজনেই ভবঘুরে। দীর্ঘদিন ধরেই লিপি মানসিকভাবে অ’সুস্থ। ভরণ পোষণের দায়িত্ব কেউ না নেয়ায় একপর্যায়ে তিনি চার বছরের মে’য়েকে নিয়ে ভিক্ষাবৃত্তিতে নামেন।

শহরের বিভিন্ন দোকান পাটের সামনে থাকা শেডের নিচে রাত্রি কা’টাতেন তিনি। পঞ্চগড়ের এসপি মোহাম্ম’দ ইউসুফ আলী বলেন, সেতুর নিচে সন্তান প্রসবের পর যন্ত্র’ণায় ছটফট করছিলেন ওই নারী।

এ সময় নদীতে পাথর তুলতে আসা কয়েকজন বিষয়টি দেখে পু’লিশে খবর দেন। পরে সদর থা’নার এসআই শামীম মণ্ডল ও পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার

নিরঞ্জণ সরকারের নেতৃত্বে পু’লিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যান। সেখান থেকে ওই নারীকে উ’দ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতা’লে ভর্তি করেন।

About dolonkhan100

Check Also

আপনার বাড়িতে নেগেটিভ শক্তির কু’প্রভাব আছে কিনা যেভাবে বুঝবেন

আপনার বাড়িতে নেগেটিভ শক্তির কু’প্রভাব আছে কিনা যেভাবে বুঝবেন – শক্তি নেগেটিভ বা পজিটিভ দুরকমই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *