Breaking News
Home / Entertainment / মাইক হাতে খালি গলায় দারুন সুরে গান গাইলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী! নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল ভিডিও।

মাইক হাতে খালি গলায় দারুন সুরে গান গাইলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী! নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল ভিডিও।

বাংলার অভিনয় জগতে আছেন জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী ।শুধুমাত্র অভিনয় জগতে তার পাশাপাশি রাজনৈতিক জগতে ও তার প্রভাব রয়েছে অনেকখানি । ইতিমধ্যে তিনি এই বাংলাকে দায়িত্ববান সাংসদদের পরিণত হয়েছে বিগত কয়েক বছর আগে । একাধিকবার বিভিন্ন মন্তব্য করতে গিয়ে সমালোচনার সম্মুখীন হয়েছেন এই অভিনেত্রী ।

তবে মাঝেমধ্যে আমাদের খবর শিরোনাম সম্পদ এই ঘটনার পুনরাবৃত্তি ঘটল আরো একবার।বাড়িতে অবসর সময়ে মিমি চক্রবর্তী বিভিন্ন ধরনের কাজকর্ম করে । তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট পরিমাণে সক্রিয় সাংসদ অভিনেত্রী । তবে সম্প্রতি যে ভিডিওটি দেখা গেল সেটি রীতিমত অবাক করে দিয়েছে তার ভক্তদের ।

কারণ এর আগে এই ধরনের ভিডিও মিমি চক্রবর্তীর কাছ থেকে কেউ দেখতে পাইনি । যদিও বেশ কিছুদিন আগে তার অভিনীত একটি ছবির গানের নতুন ভার্সন তিনি নিজেই গিয়েছিলেন এবার সেই গান বাড়ির মধ্যে গাইলেন মিমি চক্রবর্তীসম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে পিংক কালারের একটি মাইক নিয়ে মিমি চক্রবর্তী নিজের ঘরের মধ্যেই কেন যে তোকে পাহারা দিল মন নামক গানটি গাইলেন অত্যন্ত সুন্দরভাবে ।

তার পাশাপাশি ভিডিও দেখা গেল হঠাৎ করে গানের লিরিক্স ভুলে গেছেন এবং সেখান থেকে তিনি গান করা বন্ধ করে দিয়েছেন ।যদিও সমস্ত বিষয়টি হাসিমুখে গ্রহণ করা হয়েছে তবুও এদের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ব্যাপক পরিমাণে

About admin

Check Also

কোয়েলকে পড়াশোনা শেষ না করে অভিনয়ে অনুমতি দেননি রঞ্জিত মল্লিক

২৮ সেপ্টেম্বর ৭৭-এ পা দিলেন রঞ্জিত মল্লিক। আদতে কেমন ছিলেন ভবানীপুরের মল্লিক বাড়ির ছে’লে? আনন্দবাজার ...

Leave a Reply

Your email address will not be published.