Breaking News
Home / Exception / বয়স ৩২, মুখে নেই কোনো ছাপ! অবশেষে নিজের স্কিনকেয়ার রুটিন সামনে আনলেন মিমি, জেনে নিন গোপন টোটকা

বয়স ৩২, মুখে নেই কোনো ছাপ! অবশেষে নিজের স্কিনকেয়ার রুটিন সামনে আনলেন মিমি, জেনে নিন গোপন টোটকা

টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। তবে অনুগামীরা অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রীর স্কিন কেয়ার রুটিন জানতেও ভীষণ আগ্রহী। কারণ ৩২ বছর বয়স পেরিয়ে গেলেও মিমি চক্রবর্তীর মুখে আজও নেই কোন বয়সের ছাপ। উজ্জ্বল ত্বকের রহস্য কী, এ প্রশ্নের জবাব খুঁজে বেড়াচ্ছিলেন অনুগামীরা। তবে এবার নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে সে প্রশ্নের জবাব সকলের সামনে আনতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত এর আগে একাধিকবার মহিলা অনুরাগীরা তার স্কিন কেয়ার রুটিন জানতে চাইলেও অভিনেত্রী তা কখনো শেয়ার করেননি। তবে এবার বড়দিন উপলক্ষে গোপন কথা প্রকাশ্যে আনতে দেখা গেল মিমিকে। তিনি প্রথমে ক্লিনজিং প্যাড ব্যবহার করে পরিষ্কার করে নেন তার ত্বক। তারপর ময়েশ্চারাইজার ব্যবহার করতে দেখা যায় তাকে।

পাশাপাশি ত্বক হাইড্রেটেড করার জন্য সিরামও ব্যবহার করতেও দেখা যায় অভিনেত্রীকে। তবে শুধুমাত্র স্কিন কেয়ার রুটিন নয়, পাশাপাশি হালকা মেকআপ এর সমস্ত খুঁটিনাটিল ইউটিউবে এবার সকলের সামনে প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী।

তবে এর আগে একাধিকবার নানান সাক্ষাৎকারে এক একই প্রশ্নের উত্তর দিতে গিয়ে মিমি জানিয়েছিলেন সব কিছুর পাশাপাশি বেশি করে জল খাওয়াটাও অত্যন্ত গুরুত্বপূর্ণ। স্বাস্থ্যজ্জ্বল ত্বক পেতে গেলে জলও একটা গুরুত্বপূর্ণ উপাদান হয়ে দাঁড়ায়। বলাই বাহুল্য প্রিয় অভিনেত্রীর স্কিন কেয়ার রুটিন জানতে পেরে যারপরনাই উচ্ছ্বসিত ভক্তরা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About admin

Check Also

জীবনে কো’টি টা’কার মালিক হতে চাইলে এই ৪টি ব্যবসার কোন বিকল্প নেই

জীবনে কোটি টাকার- বিলিয়নেয়ার বা শতকোটি ডলারের মালিক হওয়া মোটেই সহজ কাজ নয়। কারো কারো ...

Leave a Reply

Your email address will not be published.