Breaking News
Home / Entertainment / মানুষের মত বসে টিভিতে টম জেরি দেখছে দুইটি বিড়াল,তুমুল ভাইরাল ভিডিও!

মানুষের মত বসে টিভিতে টম জেরি দেখছে দুইটি বিড়াল,তুমুল ভাইরাল ভিডিও!

আমরা বিনোদনকে পছন্দ করে থাকি এবং বিনোদন আমাদের মনকে সতেজ উল্লেছিত করে রাখে।বিনোদন ছাড়া মনকে সতেজ ও ভালো রাখা যায় না। আমরা যখন কাজ করতে করতে ঘামিয়ে পড়ি তখন বিভিন্ন বিনোদন যেমন টেলিভিশন,বই পড়া ও কেউবা বন্ধু-বান্ধবের সাথে আড্ডা দিয়ে মনকে সতেজ ও আনন্দ ভোগ করে থাকে।

কিন্তু আমরা অনেকেই সোশ্যাল মিডিয়ায় অনেক বিনোদনমূলক ভিডিও খুঁজে বেড়াই এবং বিভিন্ন ধরনের বিনোদনমূলক ভিডিও দেখে থাকি। বর্তমানে নেটদুনিয়ায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও সেখানে দেখা যাচ্ছে দুটো বিড়ালছানা বসে টিভিতে টম এন্ড জেরি কার্টুন দেখছে।

ভিডিওটি আপনারা যদি না দেখেন তাহলে বিশ্বাস করতে পারবেন না,যে সেই ভাইরাল হওয়া ভিডিও টা,তে দেখা যাচ্ছে দুটি বিড়াল একদম মানুষের মত ভঙ্গিময় ও রং ঢং করে ভিডিওর দিকে বসে এক নজরে টম এন্ড জেরি কাটুন দেখছে।

সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার সাথে সাথে অনেক হইচই ফেলেছে। ঠিক মানুষের স্বভাবে বিড়ালগুলো টম এন্ড জেরির কার্টুনের দিকে তাকিয়ে আছে। এছাড়াও ভিডিও টিতে দেখা যাচ্ছে বিড়ালগুলো টিভির দিকে এগিয়ে আসছে কারণ টিভিতে দেখানো হয়েছে একটি ছোট ইঁদুর আর বিড়াল। বিড়াল দুটো এগিয়ে আসছে কিন্তু তাতো সম্ভব নয় আর বিড়ালের এই দৃশ্যটি নেট দুনিয়ায় প্রচুর সাড়া ফেলেছে।

কিন্তু আমরা এসব বিনোদনমূলক ভিডিও দেখতে খুবই ইচ্ছুক এছাড়াও বাড়ির ছোট ছেলেমেয়েরা এইসব ভিডিও দেখার জন্য অনেক আকৃষ্ট।মানবজাতি আবারো প্রমাণ করে দিল যে কোন প্রাণী দ্বারা বিনোদনমূলক আনন্দময়ী ভিডিও বানানো যায়।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

About admin

Check Also

মনে হয় আমি আর অভিনয় করতে পারব না, সিনেমা করা ছেড়ে দেব: পূজা চেরি

জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে শিশুশিল্পী থেকে চিত্রনায়িকা বনে যাওয়া ঢালিউডের সম্ভাবনাময়ী অভিনেত্রী পূজা চেরি। যিনি ...

Leave a Reply

Your email address will not be published.