Breaking News
Home / Exception / স্বা’মীকে ১০ গুণ বেশি সু’খে রাখেন মো’টা স্ত্রী’

স্বা’মীকে ১০ গুণ বেশি সু’খে রাখেন মো’টা স্ত্রী’

সহধ’র্মিনী বা বউ নির্বাচনের ক্ষেত্রে প্রত্যেক পুরু’ষেরই নিজেদের এক আলাদা পছন্দ থাকে। আর এ পছন্দের বেশিরভাগ জায়গা জুড়েই থাকে মেদহীন শ’রীরের কোন রমনী। কারণ তাদের মধ্যে অনেকেই ভ্রান্ত ধারণা থাকে যে মো’টা মে’য়েরা ঠিকঠাক কাজ করতে পারে না। ঠিকঠাক পরিবার পরিচালনা করতে পারে না।

ছে’লেমে’য়ে দেখাশুনা করতে পারে না কিন্তু তা নয়। এরা সব বি’ষয়ে পারদর্শী হয়।গবে’ষণা বলছে, জীবনে সু’খী হতে হলে অবশ্যই মো’টা মে’য়েকে বিয়ে করা উচিত। মো’টা মে’য়েদের তুলনায় স্বভাবের দিক দিয়ে চিকণ শ’রীরের মে’য়েরা অনেকটাই আত্মকেন্দ্রিক হয়।

স্বা’মীর স’ঙ্গে তারা বন্ধুত্বের সম্প’র্ক গড়ে তুলতেও অনেকটা সময় নেন।গবেষকরা জানিয়েছেন, চিকন স্ত্রী’র তুলনায় তাদের স্বা’মীদের ১০ গুণ বেশি সু’খে রাখেন মো’টা স্ত্রী’রা। এছাড়া তাদের স’ঙ্গীর চা’হিদাও তারা অনেক বেশি ভালো বোঝেন।

মো’টা মে’য়ের কাম উ’ত্তেজনা বেশি হয়, তাই যৌ’ জীবন যাপনে কোনো ধরনের অ’সুবিধা হয় না।গবে’ষণা তে এও প্রমাণিত হয়েছে যে পা’তলা সে’ ফিগা’র ওয়ালা মে’য়েদের থেকে মো’টা মে’য়েরা তার স্বা’মীর প্রতিটি চা’হিদা পূরণ করার বেশি চেষ্টা করে।এরা ছে’লেদেরকে পা’গল করে দিতে পারে উ’ত্তেজিত করে।এ ছাড়া মো’টা মে’য়েরা সব কথাতেই তর্ক করে না।

মো’টা মে’য়েদের সাথে যারা প্রে’ম করে তারা বেশি খুশি থাকে কারণমো’টা মে’য়েরা ঝ’গড়াটে কম হয়। স’ন্তানের যত্ন ও পরিবারের প্রতি মো’টা মে’য়েদের আ’গ্রহও বেশি থাকে। সেই জন্য গবেষকরা বলছেন যে মো’টা মে’য়েরাই স্ত্রী’ হিসাবে বেশি ভালো

About admin

Check Also

জীবনে কো’টি টা’কার মালিক হতে চাইলে এই ৪টি ব্যবসার কোন বিকল্প নেই

জীবনে কোটি টাকার- বিলিয়নেয়ার বা শতকোটি ডলারের মালিক হওয়া মোটেই সহজ কাজ নয়। কারো কারো ...

Leave a Reply

Your email address will not be published.