Breaking News
Home / Exception / মেয়েদের যে অ’ঙ্গে হালকা স্প’র্শ করলেই স’হ’বাসের জন্য অ’স্থির হয়ে যায়!

মেয়েদের যে অ’ঙ্গে হালকা স্প’র্শ করলেই স’হ’বাসের জন্য অ’স্থির হয়ে যায়!

মেয়েদের শরীরে এমন কিছু জায়গা আছে যেখানে স্প’র্শ করলে মেয়েরা অনেক বেশি ‘টার্ন অন’ হয়ে পড়ে। কিন্তু বেশিরভাগ সময়ই ছেলেরা সেইসব অংশের দিকে নজর দেয় না।

ফোরপ্লে (জেনে নিনফোর প্লে কি? যৌ’ন মি’লনে ফোর প্লে প’দ্ধতির গু’রুত্ব) সী’মাবদ্ধ থাকে ব্রে’স্ট, নি’পলস আর কি’সের মধ্যেই। তারপরেই ই’ন্টারকোর্স। ব্যাপারটা যেন এক’ঘেয়েই। কিন্তু কিছু জায়গায় স্প’র্শ করে, ভালোবেসে, পা’গল করে দেওয়া যায় মেয়েদের।

*ঘাড়ের পিছন দিকে: মেয়েদের শরীরে এটাই সবচেয়ে সে’ক্সুয়ালি টা’র্নিং অন এরিয়া। ছেলেরা কিন্তু অ’নেকসময় এই অংশটা এড়িয়ে যায়। কিন্তু শুধু এখানে স্প’র্শ করেও একজন ম’হিলাকে দ্রু’ত উ’ত্তেজিত সম্ভব।

একজন মেয়ে যখন সামান্য টা’র্ন অন থাকে তখন তার পিছন দিকের চু’ল সরিয়ে ঘাড়ে হাত বু’লিয়ে দেখুন। আস্তে আ’স্তে কিস করুন।
দেখবেন আপনার সঙ্গি’নী পাগল হয়ে যাবে। সামান্য লি’ক করুন, সু’ড়সুড়ি দিন।

দেখবেন আপনার সঙ্গি’নী উ’ত্তেজিত হয়ে পড়েছেন। *কান: কানে হালকা স্পর্শ, চু’ম্বন অনেক বেশি ‘সে’ক্সু’য়া’লি অ্যা’ট্রা’ক্টে’ড’ করে দেয় মেয়েদের। কা’নের উপর আস্তে আস্তে নিঃ’শ্বাস ফেললে পা’গল হয়ে পড়বে আপনার স’ঙ্গিনী। হালকা কা’মড় দিতে পারেন কা’নের ল’তিতে। লিক করতে পারেন কানে’র চার পাশে যে কোন জায়গায়।

কিন্তু কা’নের ছিদ্রে নয়, এটি মে’য়েদের জন্যে একটা টা’র্ন অফ। *উরু বা থা’ই: মেয়েদের দ্রুত উ’ত্তেজিত করত তিন ন’ম্বরটির পয়েন্টটির জু’ড়ি মেলা ভার। সঙ্গি’নীর উ’রুর স’ফট স্প’টে স্প’র্শ করুন। দেখবেন সে কি করে।

*হা’তের তালু ও পায়ের পাতা: হাত দিয়ে প্রতি মু’হূর্ত স্প’র্শ করছেন,কিন্তু তার হাতেই যে লুকি’য়ে আছে অসংখ্য সে’ক্সুয়াল ফি’লিংস। স’ঙ্গিনীর হাতের উপর নিজের আ’ঙুলগুলি বো’লাতে থা’কুন, সু’ড়সুড়ি দিন। এটিই যেন তাঁকে পরবর্তী সে’ক্সুয়াল অ্যা’ক্টিভিটিরই মে’সেজ দেবে। দেখবেন সেও সাড়া দেবে। টা’র্ন অন করবে আপনার স’ঙ্গিনীকে।

*পা: ম’হিলাদের দ্রু’ত উ’ত্তেজিত করতে পায়ে হাত বু’লিয়ে সু’ড়সুড়ি দিলে অনেকেই বেশ ম’জা পায়। তবে কিছু মেয়ের এটি পছন্দ নয়। ‘জিজ্ঞেস করে নিন আপনার সঙ্গিনীকেই। *পি’ঠ: পি’ঠ, বিশেষ করে পি’ঠের নিচে, কো’মরের দিকের অং’শটাতে স্প’র্শ ও আদর চায় মেয়েরা।মে’রুদন্ড বরাবর চু’মু দিতে দিতে নি’চে নেমে যান।

তাঁর সে’ ক্স করার মু’ড আরও বা’ড়বেই। *ক’লার বোন: একটি মে’য়েকে দ্রুত উ’ত্তেজিত করতে তাঁর ব্রে’স্টের দিকে যাওয়ার আগে, তার গলার নি’চে, ক’লার বো’নের দি’কে নজর দিন। এতে সে বু’ঝবে আপনি ক’তটা চান আপনার স’ঙ্গিনীকে।

আরো পড়ুন:ফেসবুকে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হতে দেখা যায়,এবার এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে ওই ভিডিওটা দেখ প্রবাসীর স্ত্রীর স’ঙ্গে এক যুবকের অ’পকর্মের হাতেনাতে ধরেছে গ্রামবাসী, পরবর্তীতে কেউ একজন তাদেরকে ভিডিও করে তাদের ভিডিওটি ফেসবুকে দেয়, আমরা ওখান থেকে ভিডিওটি কালেক্ট করে আমাদের ওয়েবসাইটে দিলাম, ভিডিওটি উপভোগ করতে থাকুন.. এবং সবসময় আমাদের পাশে থেকে লাইক কমেন্ট করবেন।

আরোও পড়ুন..ফেসবুক লাইভে এসে মে’য়েরা বিভিন্ন সময় বিভিন্ন ধরনের কথা বলে থাকে, অনেকেই আছে ফেসবুক লাইভে এসে তাদের জীবন হিস্ট্রি বর্ণনা করে, আবার অনেক মেয়ে আছে ফেসবুক লাইভে এসে প্রবাসীদের আকৃষ্ট করে। এবার বোরকা পরা অ’বস্থায় এক মহিলা ফেসবুকে এসে তিনি দাবি করলেন তিনি এখনো ভার্জিন আছে, এবং তিনি আরও বলেছেন আমি রি’কশাচালক হলেও একজন স্বামী চাই

আর ওই ফেসবুক লাইভে আসার ভিডিওটা আমরা তার বীজ থেকে এমবিট করি আপনাদের দেখানোর জন্য আমাদের সাইটে সাজেস্ট করলাম, আপনারা যদি ভালো লাগে তাহলে আমাদের প্রতিটা পোস্টে লাইক এবং কমেন্ট করবেন,

ভিডিওটি উপভোগ করুন আরোও পড়ুন.. নতুন লুকে আরিফিন শুভ সর্বদাই ভ’ক্তদের চমকে দেওয়ার অভিজ্ঞতা আছে ঢাকাই সিনেমার জনপ্রিয় অ’ভিনেতা আরিফিন শুভর।

এবার তিনি হাজির বি’ধ্বংসী এক কাবাডি খে’লোয়াড়ের রূপে।যেখানে একসঙ্গে প্র’তিপক্ষের ছয়-সাতজন খেলোয়াড়ের সঙ্গে লড়াই করছেন এই নায়ক। জুন রাতে সা’মাজিক মাধ্যমে লু’কটির ছবি প্রকাশ ক’রেন শুভ। তথ্যসূত্র :vorerbartaa.com

About admin

Check Also

নারকেল চারা যেভাবে বাড়িতে লাগালে দুই বছরের মধ্যে গাছ ভর্তি নারকেল হবে একদম নিচেই, রইল পদ্ধতি!

নারকেল (কোকোস নুসিফেরা) ভারতের কৃষি অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কোপড়ার গুরুত্ব ছাড়াও এবং নারকেল ...

Leave a Reply

Your email address will not be published.