Breaking News
Home / Exception / ১ মিনিটেই যেভাবে মেয়েদেরকে উ’ত্তেজনায় পা’গল করে তুলবেন

১ মিনিটেই যেভাবে মেয়েদেরকে উ’ত্তেজনায় পা’গল করে তুলবেন

১ মিনিটেই যেভাবে মে’য়েদেরকে যৌ*aন উ’ত্তেজনায় পা’গল করে তুলবেন – মেয়েদের শ’রীরে এমন কিছু জায়গা আছে যেগুলো স্পর্শ করলে মেয়েরা অনেক বেশি টার্ন অন হয়ে পরে।

কিন্তু বেশির ভাগ ক্ষেত্রেই ছেলেরা সেসব জায়গার প্রতি খেয়াল দেয় না। আসুন আমরা জেনে নেই! মেয়েদের শ’রীরে ঘারের পিছন এটাই সবচেয়ে টার্নিং অন জায়গা।ছেলেরা এজায়গার উপর খুব অল্পই সময় দেয়।

কিন্তু শুধু এখানে স্পর্শ করেও একজন না’রীকে দ্রু’ত উ’ত্তেজিত সম্ভব। একজন মেয়ে যখন সামান্য টার্ন অন থাকে তখন তার পেছন দিকে চুল সরিয়ে হাত বুলিয়ে দেখু’ন। আস্তে আস্তে কিস করুন।কানে হালকা স্পর্শ, চুমু অনেক বেশি এরোসড করে দেয় মেয়েদের।

কানের উপর আস্তে আস্তে নিঃশ্বাস ফেললে পা’গল হয়ে যায় সে। হালকা কামড় দিতে পারেন কানের যে কোন জায়গায়। লিক করতে পারেন কানের চার পাশে যে কোন জায়গায়। কিন্তু কানের ছিদ্রে নয়, এটি মেয়েদের জন্যে একটা টার্ন অফ।

না’রীকে দ্রু’ত উ’ত্তেজিত করেত আসল জায়গা স্পর্শ না করেও তার আশে পাশের থাই এর নরম জায়গাগুলো স্পর্শ করেই তাকে হর্নি করে দিতে পারেন।হাত এবং মুখ কাজে লাগান, কিস করুন। কিন্তু আসল জায়গায় যাওয়ার আগে সরে আসুন, দেখবেন সে কি করে। পিঠ, বিশেষ করে পিঠের নিচে, কোমড়ের দিকের অংশটাতে স্পর্শ ও আদর চায় মেয়েরা। মেরুদন্ড বরাবর চুমু দিতে দিতে নিচে নেমে যান, কিস করুন সে বিশেষ জায়গাটিতে। তার সে*ক্স করার মুড আরো বাড়বেই।

কলার বোনঃ না’রীকে দ্রু’ত উ’ত্তেজিত করতে ব্রেস্টের দিকে যাওয়ার আগে, তার গ’লার নিচে, কলার বোনের দিকে নজর দিন একটু। জিহবা দিয়ে সার্কেল করে লিক করুন। হালকা কামড় দিন। এতে সে বুঝবে আপনি কতটা চান আপনার স’ঙ্গিনীকে।

আরো পড়ুন:স্ত্রী আপনাকে কতটা ভালোবাসে পরীক্ষা করুন এই উপায়ে! বিডি রাইট:- সুখী দাম্পত্য জীবন সবারই কাম্য। আপনিও নিশ্চয়ই চান যে আপনার স্ত্রীর স’ঙ্গে বেশ ভালো স’স্পর্ক হবে আপনার! তবে জা’নেন কি, আপনার স্ত্রী ঠিক কতটা ভালোবাসে আপনাকে তার কিছু লক্ষণের মাধ্যমে কিন্তু আপনি বুঝতে পারবেন! জে’নে নিন দিনে কতবার তিনি আপনাকে আলি’ঙ্গন করেন সেদিকে লক্ষ্য রাখু’ন। কেননা ডেইলি মেইল-এ প্র’কাশিত দাম্পত্য স’স্পর্ক নিয়ে করা এক নতুন সমীক্ষা বলছে, নারীরা যদি তাদের স্বামীকে বেশি ভালোবাসেন তবে তারা যখন তখন জড়িয়ে ধ’রে চুম্বন করেন এবং কম ঝগড়াও করেন। গবেষণায় দেখা গেছে, সাধারণত পুরুষেরা নারীদের মতো অতটা রোমান্টিক হন না।

তবে কোনো কোনো পুরুষ স্ত্রীর প্রতি ভালোবাসার প্র’কাশে ঘরের কাজেও অবদান রেখে নিজেদের প্রেম বুঝিয়েছেন। ১৬৮ জন দম্পতিকে নিয়ে স’ম্প্রতি একটি সমীক্ষা চালানো হয়। সেখানে দেখা যায়, পুরুষেরা নারীদের কাছে বিভিন্নভাবে তাদের অনুভূতি প্র’কাশ করছেন। ওই সমীক্ষায় দেখা গেছে, নারীরা যে পুরুষদের ভালোবাসেন তাদের স’ঙ্গে ঝগড়া কম ক’রতেই

পছন্দ করেন এবং যখন তখন নিজেদের প্রেম বোঝাতে চান। অন্যদিকে পুরুষরা স্ত্রীদের প্রতি নিজে’র ভালোবাসা বোঝাতে ঘরের কাজক’র্মেও হাত লা’গান। এমনকি স্ত্রীর কাপড়ও ধুয়ে দেন তারা।

আর যে স্বামীরা তাদের স্ত্রীকে বেশি ভালোবাসেন মধ্যে স’হবাসের সম্ভাবনাও বেশি থাকে এক্ষেত্রে গবেষকেরা বলেছেন, এটি এই ধারণাকে সমর্থন করে যে পুরুষেরা ভালোবাসা প্র’কাশের জন্য এটিকে একটি গু’রুত্ব পূর্ণ মাধ্যম হিসাবে ব্যবহার করে থাকেন। আর স্ত্রীরা স’হবাসের থেকে অনেক বেশি পছন্দ করেন ভালোবাসার মানুষটিকে জড়িয়ে ধ’রতে ও চুম্বন ক’রতে। সমীক্ষাটি ‘ব্য’ক্তিত্ব এবং সামাজিক মনোবিজ্ঞান বুলেটিন’-এ প্র’কাশিত হয়। তথ্যসূত্র :

About admin

Check Also

জীবনে কো’টি টা’কার মালিক হতে চাইলে এই ৪টি ব্যবসার কোন বিকল্প নেই

জীবনে কোটি টাকার- বিলিয়নেয়ার বা শতকোটি ডলারের মালিক হওয়া মোটেই সহজ কাজ নয়। কারো কারো ...

Leave a Reply

Your email address will not be published.