Breaking News
Home / Entertainment / ‘পুষ্পা’র গানে নেচে ভাইরাল দীঘি

‘পুষ্পা’র গানে নেচে ভাইরাল দীঘি

দক্ষিণ ভারতীয় সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ-পার্ট ওয়ান’র উন্মাদনা এখনো কমছে না। ‘পুষ্পা’ জ্বরে কাঁপছে দেশটির সিনেমা ইন্ডাস্ট্রি। যার প্রভাব পড়েছে প্রতিবেশীগুলোতেও।
সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত সিনেমাটির ডায়লগ, আল্লুর সিগনেচার স্টাইল, এমনকি সিনেমাটির প্রতিটি গান এখন সামাজিক মাধ্যমের রসদ।

গানগুলো ভারতের পাশাপাশি বাংলাদেশের দর্শকদেরও মাতাচ্ছে। ‘পুষ্পা’র গানের সঙ্গে নেচে অনেকে আবার ভাইরালও হচ্ছেন। সে স্রোতে গা ভাসালেন ঢালিউড নায়িকা প্রার্থনা ফারদিন দীঘিও। ‘পুষ্পা’র সিনেমার ‘সামি’ গানের সঙ্গে রাশমিকার স্টাইলে নেচে ভাইরাল হয়েছেন তিনি।

ভাইরাল ভিডিওটিতে দেখা যায়, ব্রাইডাল সাজে কোনো ফটোশুটের ফাঁকে ‘সামে’ গানে রাশমিকার ঢংয়ে নাচছেন দীঘি। সঙ্গে রয়েছেন কোরিওগ্রাফার তানজিল জনি। ১৬ সেকেন্ডের সেই ভিডিওটি জনি তার ফেসবুক পেজে প্রকাশ করলে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। এবং লাখ লাখ ভিউ হতে শুরু করে।

সিনেমার নায়িকা হয়ে অভিনয় শুরু করার আগে থেকেই দীঘি নানা গানের সঙ্গে টিকটক করে জনপ্রিয়তা পেয়েছে। সেসব গান শুধু মাত্র ভালো লাগা থেকেই করেন বলে এক সাক্ষাৎকারে জানিয়েছেন এই তারকা।

উল্লেখ্য, ১৭ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ’। করোনা আবহে এরই মধ্যে বক্স অফিস থেকে ৪০০ কোটি রুপি আয় করে নিয়েছে এটি। গুঞ্জন রয়েছে, সিনেমাটির সাফল্যের পর নায়িকা রাশমিকা তার পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন প্রায় ৫০ শতাংশ।

About admin

Check Also

মনে হয় আমি আর অভিনয় করতে পারব না, সিনেমা করা ছেড়ে দেব: পূজা চেরি

জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে শিশুশিল্পী থেকে চিত্রনায়িকা বনে যাওয়া ঢালিউডের সম্ভাবনাময়ী অভিনেত্রী পূজা চেরি। যিনি ...

Leave a Reply

Your email address will not be published.