Breaking News
Home / Entertainment / ইলিয়াস আমার জাস্ট ফ্রেন্ড, আমি কী বিয়ে করেছি : সুবাহ

ইলিয়াস আমার জাস্ট ফ্রেন্ড, আমি কী বিয়ে করেছি : সুবাহ

অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। ক্রিকেটার নাসিরের সঙ্গে যখন প্রেমের সম্পর্ক ছিলো তখন থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে সুবাহ। এবার আরও একবার আলোচনায় এই মডেল-অভিনেত্রী। বেশ কিছু দিন ধরেই সুবাহ’র প্রেম নিয়ে গুঞ্জন উড়ছিল শোবিজ অঙ্গনে।

বিভিন্ন সময় গায়ক ইলিয়াসের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করেন সুবাহ। সবাই প্রশ্ন করেন তাহলে কি গায়ক ইলিয়াসকেই বিয়ে করছেন? যদিও সেই প্রশ্নের উত্তরে সুবাহ বলেছিলেন আমরা ফেন্ড।

কিন্তু কদিন না যেতেই ইলিয়াস-সুবাহর গায়ে হলুদ ও বিয়ের ছবি ভাইরাল হয়। গত বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিকালে সুবাহ নিজেই তার ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন। তা নিয়ে শুরু হয় এই যুগলের বিয়ের গুঞ্জন।

অনেক গণমাধ্যমে সুবাহ-ইলিয়াসের বিয়ে নিয়ে প্রতিবেদন হয়। গত দুই দিন বিয়ে নিয়ে কোন কিছু না বললেও নতুন করে আবারও আলোচনার জন্ম দিলো সুবাহ। সুবাহ তার নিজের ফেসবুকে আজ একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘‘আমি কি কোথাও লিখেছিলাম যে, আমার ইলিয়াসের সাথে শুভ বিবাহ হয়েছে!? বিয়ের ছবি তো নাও হতে পারে? কিভাবে সিউর হলেন একটু বলুন তো?’

তার এই স্ট্যাটাসের কারণে সুবাহ’র বিয়ে নিয়ে ধোঁয়াশা থেকেই গেল। তবে ভক্তরাও কম যান না। অনেকেই মন্তব্য করেছেন তার ওই পোস্টের নিচে। শরমিলা অ্যাঞ্জেল নামের একজন লিখেছেন ‘‘চুমুটা দিয়েছো কেনো বিয়ে না করলে’’। মামুনুর রশিদ নামের একজন লিখেছেন, ‘‘আপনার সাথে ইলিয়াসকে কোনভাবেই মানায় না। নাসির এর চাইতে উত্তম একটা ছেলেকে বিয়ে করে বুজিয়ে দিতেন’’। মোহাম্মাদ জুবায়ের আহমেদ লিখেছেন, ‘‘তাহলে কি নতুন শুটিং শুরু করছেন?’’

About admin

Check Also

কোয়েলকে পড়াশোনা শেষ না করে অভিনয়ে অনুমতি দেননি রঞ্জিত মল্লিক

২৮ সেপ্টেম্বর ৭৭-এ পা দিলেন রঞ্জিত মল্লিক। আদতে কেমন ছিলেন ভবানীপুরের মল্লিক বাড়ির ছে’লে? আনন্দবাজার ...

Leave a Reply

Your email address will not be published.