Breaking News
Home / Education / অবশেষে চাকরি পেলেন সার্টিফিকেট পুড়িয়ে ফেলতে চাওয়া সেই আনিছ

অবশেষে চাকরি পেলেন সার্টিফিকেট পুড়িয়ে ফেলতে চাওয়া সেই আনিছ

পড়াশোনা শেষ করে কোন চাকরি না পেয়ে হতাশ হয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মাস্টার্সসহ সব একাডেমিক সার্টিফিকেট পুড়িয়ে ফেলার ঘোষণা দেয়া সেই অসহায় স্নাতকোত্তর প্রতিবন্ধী আনিছুর রহমানের কর্মসংস্থানের ব্যবস্থা করা হয়েছে।

এছাড়াও তার হাতে উপহার হিসেবে তুলে দেয়া হয়েছে একটি কম্পিউটার। পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) কেন্দ্রীয় সভানেত্রী জীশান মীর্জার পক্ষে কিশোরগঞ্জ জেলা পুনাক এ ব্যতিক্রমী ও দৃষ্টান্তমূলক উদ্যোগ নেয়।

আজ মঙ্গলবার নারী কল্যাণ সমিতির উদ্যোগে পুলিশ সুপারের কার্যালয়ে পুনাক কিশোরগঞ্জের সভানেত্রী মাহফুজা নাজনীন দিষার চৌধুরীর সভাপতিত্বে এ সংক্রান্ত আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।

অসহায় প্রতিবন্ধী আনিছুর রহমানের হাতে কম্পিউটার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ। bএ সময় উপস্থিত ছিলেন- সড়ক পরিবহন মালিক

সমিতি কিশোরগঞ্জের আহবায়ক লেলিন রায়হান শুভ্র শাহীন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), নূর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরী প্রমুখ।

About admin

Check Also

গুগলে ডাক পেলেন বাংলাদেশি আদ্রীকা, বার্ষিক বেতন ১ লাখ ডলার

গুগলের সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে যোগ দেওয়ার প্রস্তাব পেয়েছেন বাংলাদেশের আদ্রীকা খান। বরিশাল জেলার বাবুগঞ্জের আলী ...

Leave a Reply

Your email address will not be published.