Breaking News
Home / Entertainment / অন্তঃস’ত্ত্বা তামিমার ছবি প্রকাশ্যে আনলেন অ’বৈ’ধ স্বামী নাসির

অন্তঃস’ত্ত্বা তামিমার ছবি প্রকাশ্যে আনলেন অ’বৈ’ধ স্বামী নাসির

বাবা হতে চলেছেন ক্রিকেটার নাসির হোসেন। নাসিরের স্ত্রী তামিমা সুলতানা তাম্মির ছবি এরই মধ্যে প্রকাশ্যে এসেছে। ছবিতে অ’ন্তঃস’ত্ত্বা তামিমা ও নাসির দুজনকেই দেখা গেছে।

শুক্রবার বেলা সাড়ে ৩টায় নিজের অফিসিয়াল ফেসবুক পেজে অ’ন্তঃস’ত্ত্বা তামিমার ছবি প্রকাশ্যে আনেন ‘অ’বৈধ স্বামী’ নাসির। ক্যাপশনে তিনি লেখেন, আমার এবং আমার ভালোবাসার এই ছোট্ট ব্যক্তির স’ঙ্গে দেখা করতে পেরে খুব উ’ত্তেজিত।

তামিমা বলেন, আমি আট মাসের অ’ন্তঃস’ত্ত্বা, আমার গ’র্ভে থাকা সন্তান নাসির হোসেনের ঔরসজাত সন্তান। এদিকে তালাক যথাযথভাবে হয়নি জেনেও অন্যের স্ত্রীকে বিয়ে করার অ’ভিযোগে করা মা’মলায় ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী সৌদিয়া এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মীর বি’রুদ্ধে গত ৯ ফেব্রুয়ারি অভি’যোগ গঠন করেছেন আদালত।

অভিযোগ গঠনের সময় নিজেদের নি’র্দোষ দাবি করে আদালতের কাছে ন্যায়বিচার চান ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা। এর আগে গত ২৪ জানুয়ারি অভিযোগ গঠন বিষয়ে শুনানি শেষ হয়।

২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর নতুন করে বি’তর্ক ওঠে এই ক্রিকেটারকে ঘিরে। তামিমা তার আগের স্বামীকে তালাক না দিয়ে নাসিরকে বিয়ে করেছেন বলে অ’ভিযোগ ওঠে। এ ঘটনায় মা’মলা করেন তামিমার আগের স্বামী রাকিব হাসান। অ’ন্তঃস’ত্ত্বা তামিমার ছবি প্রকাশ্যে আনলেন নাসির, ছবিঃ নাসির হোসেনের ফেসবুক পেইজ থেকে সংগৃহীত।

About admin

Check Also

জায়েদ খানকে পোষা ময়না দিলেন ডিপজল

জনপ্রিয় খলনায়ক মনোয়ার হোসেন ডিপজল ময়না পাখি পোষেন। সেখান থেকে একটা ময়না চাইলেন নায়ক জায়েদ ...

Leave a Reply

Your email address will not be published.