Breaking News
Home / Education / অনার্স পাশ না করেও বিসিএস পুলিশ ক্যাডার!

অনার্স পাশ না করেও বিসিএস পুলিশ ক্যাডার!

ফয়সাল তানভীর। পড়া’শোনা করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যা*লয়ের english and american literature এ। ৩৮তম বিসিএসে তিনি প্রথম -বারের মত অংশ নেন। তখনও তিনি অনার্স পাশ করেন[-নি।

তাই অনার্সের অ্যাপিয়ার্ড সার্টি’ফিকেট দিয়েই তিনি প্রথম VIVA দিয়েছিলেন। তার প্রথম পছন্দ ছিল পুলিশ ক্যা’ডার। সেই স্বপ্নই ছুঁয়ে’ছেন তিনি। ৩৮তম বিসিএসে পুলিশ ক্যা’ডারে তিনি ১০ম হয়েছেন।

ফয়সাল তানভীর তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে ফেইস’বুকে লিখেন, “আমি খুবই ভাগ্য*বান। ধন্যবাদ সবাইকে যারা পাশে ছিল আমার এ বন্ধুর পথে। আমার ভালো’বাসার ছোঁয়ামনি, আমার সব-সময়ের সাহস আমার বড়-আপু, এবং অবশ্য অবশ্যই আমার বাবা মা।

বন্ধু, ভাই- বেরাদার দের কথা উল্লেখ করতে গেলে কল’মের কালি শেষ হয়ে যাবে। তাই আর লিখলাম না তাদের নাম। আমি জানি তারা ঠিকই বুঝে নিবে আমি কার কার কথা বলতে চাচ্ছি”। জানা গেছে, “ফয়সাল তানভীর নাটোর গভ. বয়েজ হাইস্কুল থেকে SSC- পাস করে ভর্তি হন রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজে।

রাজ’শাহী গভ. ডিগ্রি কলেজ থেকে উচ্চ-মাধ্যমিক পাশ করে তিনি ভর্তি হন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের English and American Literature এ। অনার্স ফাইনাল পরীক্ষা শেষ করে রেজাল্ট হওইয়ার আগেই অ্যাপিয়ার্ড সার্টিফিকেট দিয়ে বিসিএসে অংশগ্রহন করেন।”

তথ্যসূত্রঃ Daily Bangladesh

About admin

Check Also

গুগলে ডাক পেলেন বাংলাদেশি আদ্রীকা, বার্ষিক বেতন ১ লাখ ডলার

গুগলের সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে যোগ দেওয়ার প্রস্তাব পেয়েছেন বাংলাদেশের আদ্রীকা খান। বরিশাল জেলার বাবুগঞ্জের আলী ...

Leave a Reply

Your email address will not be published.