Breaking News
Home / Exception / ৮ পা বিশিষ্ট ছাগলের বাচ্চার জন্ম

৮ পা বিশিষ্ট ছাগলের বাচ্চার জন্ম

আ’টটি পা নিয়ে ছাগলের বাচ্চার জন্ম হয়েছে ঈশ্ব’রদীতে। এই খবর ছড়িয়ে পড়লে তা নি’জ চোখে দেখার জন্য মা’নুষ ভিড় জমাচ্ছে ঈশ্বরদী উপজে’লার মু’লাডুলি

ইউ’নিয়নের আটঘরিয়া গ্রামের মৃ’ত চে’রাগ আলী মোল্লার ছেলে মোহাম্মদ সিদ্দিক আ’লী মোল্লার বাড়িতে। মঙ্গলবার (২৫ মে) দু’পুরে সকাল সিদ্দিক মোল্লারপালিত একটি ছাগল

প’রপর তিনটি কালো রঙের বাচ্চা প্র’সব করে। এর মধ্যে একটি বা’চ্চার আটটি পা রয়েছে। এ সংবাদ লে’খা পর্যন্ত (বিকেল ৬.৩০) আট’পা বিশিষ্ট বা’চ্চাটি সুস্থ আছে।

স্টাফ রিপোর্টার সুদীপ্তা দত্ত: এ’খনকার যু’গে সো’শ্যাল মি’ডিয়া একটি গু’রুত্বপূর্ণ স্থান অ’র্জন করে নিয়েছে। এক মুহু’র্ত সো’শ্যাল মি’ডিয়া ছাড়া আমাদের থাকা স’ম্ভব নয়।

ক’রোনা প’রিস্থিতিতে সো’শ্যাল মি’ডিয়া আরো এ’ক্টিভ হয়ে উ’ঠেছে। কা’রণ এখন পড়াশোনা থেকে শু’রু করে অ’ফিসের কাজ সম’স্তকিছুই অ’নলাইনেই হচ্ছে অ’র্থাৎ সো’শ্যাল মি’ডিয়ায়।

সো’শ্যাল মি’ডিয়া মা’রফত অনেক গা’য়ক-গা’য়িকারা উঠে এসেছে আমাদের কাছে। রা’নু ম’ন্ডল থেকে শু’রু করে চাঁ’দমণি আরো অনেক গা’য়িকা তাদের প্র’তিভার যোগ্য স’ম্মান পেয়েছে।

আ’বার এমন কিছু ভিডিও রয়েছে যা আ’মাদেরকে অ’বাক করে দিয়েছে। যা হয়তো আমাদের ক’ল্পনার বাইরে ছিল কোন বি’ষয়গুলো আমরা দেখতে পেরেছে সো’শ্যাল মি’ডিয়ার দ’রুন।

কয়েক সে’কেন্ডের মধ্যে হাজার হাজার মানুষের কাছে পৌঁ’ছে যায় এই মি’ডিয়ার দরুন। সো’শ্যাল মি’ডিয়ার মাধ্যমে অনেক মানুষ জনপ্রিয় হয়ে উঠেছেন এবং নিজেদের নাম করতে পেরেছে বি’শ্বের দ’রবারে। অন্যদিকে অনেক অ’দ্ভুত অ’দ্ভুত ঘ’টনা দেখা গিয়েছে। যা হয়তো আগে কখনও দেখা যায়নি এমন অনেক ঘ’টনার সা’ক্ষী হয়েছি আমরা এই বছরে।

এখনো ক’রোনা ম’হামারী আমাদের পিছু ছাড়েনি হ্যাঁ এটা ঠিক আগে থেকে হয়তো সং’খ্যাটা অনেক কমেছে। কিন্তু পুরোপুরি ভাবে নি’র্মূল হয়ে যায়নি এখনো অনেক বিধি-নি’ষেধ আমাদের মেনে চলতে হচ্ছে নিজেদেরকে সু’স্থ রাখার জন্য।

সো’শ্যাল মি’ডিয়ায় প্রতিদিনই কিছু ভিডিও ভা’ইরাল হয় যা দেখি আমাদের আনন্দ প্রদান করে। এমন কিছু কিছু ভিডিও রয়েছে যা আমাদের ধ্যা’ন ধা’রণাকে পাল্টে দিয়েছে।

ক’রোনা ম’হামারিকালীন প’রিস্থিতিতে এমন কিছু ভিডিও সো’শ্যাল মি’ডিয়া দেখতে পেয়েছি একধারে যেমন আনন্দ পেয়েছি, অন্যদিকে বিবাহ ও প্রেমের স’ম্বন্ধে ধারনা পা’ল্টে দিয়েছে। চলতি বছরটা বো’ধহয় সো’শ্যাল-মি’ডিয়ায়-ভাইরাল হয়ে যাবার সময়। কত কিছু করেই না মানুষ ভা’ইরাল হয়ে যাচ্ছে।

আবাল বৃ’দ্ধ বনিতা নিজের নিজের প্র’তিভা তুলে ধরছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। কেউ নাচ করছে কেউ বা গান। অনেক সময় অনেক পা’গলামির ছবি ও সো’শ্যাল মি’ডিয়ায় ভাইরাল হয়ে যায়। পশু প্রেম হোক অথবা পশু নিগ্রহ, দুটোই ভা’ইরাল হয় সমান ভাবে। তেমনি এবার ভা’ইরাল হলো একজন পু’লিশ ক’র্মী র অনবদ্য নাচ।

সো’শ্যাল মি’ডিয়ায় ভাইরাল হওয়া এই ভি’ডিওতে দেখা যাচ্ছে যে, দুজন পু’লিশের পোশাক পরিহিত মহিলা হিন্দি গানের সঙ্গে নাচ করছেন। এরকম ভিডিও স’চরাচর দেখা যায় না।

আমরা অনেক সময় পু’লিশকে গান গাইতে দেখি, কিন্তু মহিলা পু’লিশদের এভাবে নাচ করতে আমরা খুব কমই দেখি। যা’ইহোক, এটা এখনো জানা যায়নি যে ম’হিলা দুজন ভিডি’ওতে নাচ করছেন তারা আসলে পু’লিশ কিনা।

তবে ভি’ডিওটি সো’শ্যাল মি’ডিয়ায় ব্যা’পক আকারে ভাই’রাল হয়েছে, তা বোঝা যায় ভি’ডিওটির ক’মেন্ট এবং শে’য়ার দেখে। প্র’সঙ্গত উল্লেখ্য, মহিলা শিক্ষিকাদের নাচ নিয়ে একবার সো’শ্যাল মি’ডিয়ায় উ’ঠেছিল আলোড়ন। প’ক্ষে বি’পক্ষে অনেকেই অনেক ম’ন্তব্য করেছিলেন।

তেমনই এই ভিডিওটি নিয়ে তৈরি হয় বি’তর্ক। তবে সকলেই ঊ’র্ধ্বে প্র’ফেশন ছাড়াও তারা একজন মানুষ, তা মনে রা’খতে হবে স’কলকে। তাই কাজের ফাঁ’কে দু’দণ্ড আ’নন্দ করে নে’ওয়াটা এমন কিছু অ’পরাধী নয়।

About admin

Check Also

মা সেজে মেয়েকে বুকের দু’ধ পান করাচ্ছেন বাবা

মে’য়েকে বুকের দু’ধ – ছোট্ট শি’শুটির খিদে পেয়েছে। শুরু করেছে কা’ন্না। কিন্তু শি’শুটি মা বাসায় ...

Leave a Reply

Your email address will not be published.