Breaking News
Home / Entertainment / মৌসুমীর জন্মদিনে ভালোবাসা জানালেন শাবনূর

মৌসুমীর জন্মদিনে ভালোবাসা জানালেন শাবনূর

ঢাকাই সিনেমার চিরসবুজ নায়িকা মৌসুমীর জন্মদিন আজ। ১৯৭৩ সালের এই দিনে তিনি জন্মগ্রহণ

করেছিলেন। বিশেষ দিনটিতে প্রিয়দর্শিনীকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন তার ভক্ত, অনুরাগী ও সহকর্মীরা।

মৌসুমীর জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন তার সমসাময়িক আরেক জনপ্রিয় নায়িকা শাবনূর।

নিজের ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করে শুভেচ্ছাবার্তা দিয়েছেন তিনি। অবশ্য শাবনূরের ওই বার্তায় রয়েছে আরও একজন তারকার নাম। তিনি শাকিল খান। তারও জন্মদিন আজ।

দু’জনকে নিয়ে শাবনূর লিখেছেন, ‘শুভ জন্মদিন প্রিয় মৌসুমী আপু ও শাকিল খান। আজকের এই স্পেশাল দিনে তোমাদের দুজনের জন্য আমার তরফ থেকে অনেক অনেক ভালোবাসা রইলো। আশা করি আজকের এই দিনটি তোমাদের জীবনে বয়ে নিয়ে আসবে সুখের বন্যা। নতুন আশা এবং নতুন উদ্যমে শুরু হোক তোমাদের দিনগুলো! ভালো থেকো তোমরা দুজন।’

প্রসঙ্গত, শাবনূর এখন অস্ট্রেলিয়ায় বসবাস করেন। সংসার ও সন্তান নিয়ে তার ব্যস্ত জীবন। এরই ফাঁকে সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়েছেন। নিজের ফেসবুক পেজ, ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ও ইউটিউব চ্যানেল চালু করেছেন। এগুলোর মাধ্যমে ভক্তদের সঙ্গে নিয়মিত যুক্ত থাকতে চান তিনি।

উল্লেখ্য, ১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় আত্মপ্রকাশ করেন মৌসুমী। এরপর তাকে অসংখ্য নন্দিত সিনেমায় দেখা গেছে। তার অভিনীত উল্লেখযোগ্য কয়েকটি সিনেমা হলো- ‘দোলা’, ‘স্নেহ’, ‘অন্তরে অন্তরে’, ‘বিদ্রোহী বধূ’, ‘লুটতরাজ’, ‘ভণ্ড বাবা’, ‘আম্মাজান’, ‘কষ্ট’, ‘ইতিহাস’, ‘মোল্লা বাড়ির বউ’, ‘মেশিনম্যান’, ‘খায়রুন সুন্দরী’, ‘সাহেব নামের গোলাম’, ‘প্রজাপতি’, ‘দেবদাস’, ‘তারকাঁটা’ ইত্যাদি।

অভিনয়ের জন্য তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ বহু পুরস্কার ও সম্মাননা পেয়েছেন মৌসুমী। ব্যক্তিগত জীবনে তিনি নায়ক ওমর সানীর স্ত্রী এবং দুই সন্তানের মা।

Share

About admin

Check Also

অনেকদিন পরে এক সঙ্গে মৌসুমী ও পূর্ণিমা, জানালেন নিজেদের মনের কথা

প্রিয়দর্শিনী মৌসুমী ও মিষ্টি হাসির নায়িকা পূর্ণিমা তাদের অভিনয় জীবনের চলার পথে একসঙ্গে বেশকিছু সিনেমাতে ...

Leave a Reply

Your email address will not be published.